JANA BUJHA

আমির খানের মেয়ে ইরা খান এর বিয়ে হয় কিন্তু বরের গায়ে ছিল না পোষাক Best 2024

বলিউড অভিনেতা আমির খানের মেয়ে ইরা খান বুধবার তার দীর্ঘদিনের প্রেমিক ও বাগদত্তা নূপুর শিখরের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন। মুম্বাইয়ের বান্দ্রার তাজ ল্যান্ডস এন্ডে একটি নিবন্ধিত বিয়ের মাধ্যমে এই দম্পতি তাদের সম্পর্কের আনুষ্ঠানিকতা করেন।

যখন থেকে তাদের বিয়ের দৃশ্যগুলি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, তখন থেকেই বিয়েটি টক অফ দ্য টাউন হয়ে উঠেছে। মজার বিষয় হল, এবারের কারণ ভিন্ন এবং শুধুমাত্র একটি সাধারণ বলিউডের বিয়ের জাঁকজমকের কারণে নয়।

আমির খানের মেয়ে ইরা খান এর বিয়ে হয়

বর ও কনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, যেখানে তাদের পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ে নিবন্ধন করতে দেখা গেছে। তবে সবার নজর কেড়েছে বরের পোশাক। কনে যখন ঐতিহ্যবাহী পোশাক পরে, বরকে ন্যস্ত এবং হাফপ্যান্ট পরা দেখা যায়।

আমির খানের মেয়ে ইরা খান এর বিয়ে হয়

তদুপরি, নূপুর, যিনি একজন ফিটনেস প্রশিক্ষক, প্রায় ৮ কিলোমিটার ধরে বান্দ্রায় তাঁর বিবাহের স্থানে জগিং করেছিলেন। একই কালো ভেস্ট ও শর্টস পরে অনুষ্ঠানস্থলে জগিং করার ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে।

আমির খানের মেয়ে ইরা খান

নেটিজেনরা তাত্ক্ষণিকভাবে বরের পোশাক এবং তার নিজের বিয়েতে আসার উপায় সম্পর্কে তাদের মতামত ভাগ করতে সোশ্যাল মিডিয়ায় নিয়ে যায়। আমির খানের মেয়ে ইরা খান

একজন এক্স (আগের টুইটার) ব্যবহারকারী আমির খানের 3 ইডিয়টস মুভি থেকে একটি রেফারেন্স শেয়ার করেছেন এবং লিখেছেন, “আমির, তার জামাইয়ের শেরওয়ানির দাম সম্পর্কে কৌতূহলী, এতে সবুজ চাটনি ব্যবহার করেছেন এবং একটি স্টিম লোহা দিয়ে ইস্ত্রি করেছেন। ব্যঙ্গাত্মক অঙ্গভঙ্গি।”

আমির-খানের-মেয়ে-ইরা-খান-এর-বিয়ে-হয়
                                  আমির খানের মেয়ে ইরা খান এর বিয়ে

 

“আন্দাজ করুন কেন #নুপুর শিখর বর তার বিয়েতে জগিং ভেস্ট এবং শর্টস পরেছিলেন। তিনি মুম্বাই ট্র্যাফিককে হারাতে ব্যর্থ হন, এবং দেরীতে বিয়ের স্থানে না পৌঁছাতে, তিনি #ইরাখানের সাথে নিকাহনামাতে স্বাক্ষর করতে অনুষ্ঠানস্থলে জগিং শেষ করেন,” এভাবেই নানা জনের নানা মন্তেব্যে মাতোয়ারা নেট দুনিয়া। তবে বর যে বিয়ে করতে যাচ্ছে তা কি সে জানতো না?

 

আমির খানের মেয়ে ইরা খান এর বিয়ে হয়

নাকি ঘটনা অন্যটা। বর যে একজন জিমের প্রশিক্ষক তা বোঝানোর জন্যইে এই পোষাকে বিয়ে করতে বসেছে। সাধারণ মানুষের গানাবাজনায় তার ব্যবসা হবে জমপেশ। বিনা খরচে ব্যবসার প্রচারণা হয়ে গেল। এমন আরও নানা মতামতে ভরে যাচ্ছে নেট দুনিয়া। ্একজন বলে অভিভাবক হিসেবে আমির কি করেছে? সবশেষে ইরা এবং নুপূর দম্পত্তি ভাল থাক এই আশায় রইল। 

মির খানের মেয়ে ইরা খা

Leave a Comment