JANA BUJHA

ডলার বাই সেল dollar buy sell / ওয়েবসাইট/ Best 2024

ডলার বাই সেল হল মানি কেনা বেচার একটি প্ল্যাটফর্ম। যারা অনলাইনে ফ্রিল্যান্সিং বা ইনকাম করেন তাদের এটি বেশ প্রয়োজন হয়। ফলে আজকে এই বিষয়টি নিয়ে আপনাদের জানার সুবিধার্থে কিছু তথ্য শেয়ার করব।

Best dollar buy sell website, dollar buy sell, dollar buy, dollar sell, usd buy sell, dollar buy sell bd, dollar buy sell Bangladesh, buy dollar,

 

ডলার বাই সেল:

 

কিছুদিন আগে আমি মোবাইল দিয়ে ইনকাম করার উপায় সম্পর্কে একটি পোস্ট করেছিলাম। যেখানে adbtc picoworkers ও zagl এই তিনটি সাইট সম্পর্কে বলেছিলাম।

 

 

এই সাইট গুলো তে কাজ করে যেটা টাকা ইনকাম হবে সেটা বিটকয়েন পেইয়ার ওয়ালেটে উইদ্রো দিতে হয়। তারপর সেই টাকা বিভিন্ন মানি এক্সচেঞ্জ সাইটের মাধ্যমে বিকাশ রকেট অথবা নগদ একাউন্টে নিতে হয়।

আর অনলাইন মানি এক্সচেঞ্জ বা ডলার কেনা বেচার করা অনেক ওয়েবসাইট আছে। তার মধ্যে সবচেয়ে ভালো একটি সাইট হচ্ছে surjo wallet।

আরো পড়ুন:

এই সাইটের মাধ্যমে পারফেক্ট মানি টু বিকাশ,পার্ফেক্ট মানি টু রকেট, পার্ফেক্ট মানি টু নগদ, পেইয়ার টু বিকাশ, পেইয়ার টু রকেট, পেইয়ার টু নগদ, কয়েনবেজ টু বিকাশ, কয়েনবেজ টু রকেট, কয়েনবেজ টু নগদ সা মোট ১০ টি ওয়ালেটে ডলার বাই সেল করতে পারবেন।

লেনদেন করার আগে অবশ্যই রিজার্ভ দেখে নিবেন এবং এই সাইটের এডমিনের সাথে কথা বলে তারপর লেনদেন করবেন।

ওয়েবসাইট লিংক https://www.surjowallet.com

ফেসবুক পেজ
https://www.facebook.com/surjowallet

হোয়াটসঅ্যাপ
https://wa.me/message/ENF5U2KNEUBJB1

0 thoughts on “ডলার বাই সেল dollar buy sell / ওয়েবসাইট/ Best 2024”

Leave a Comment